Monday 22 February 2016

ওসমানীনগরে থানা পুলিশ ব্যাটমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

স্টাফ রিপোর্টার :: সিলেটের ওসমানীনগর থানা পুলিশ কর্তৃক আয়োজিত ‘ওসমানীনগর থানা ব্যাটমিন্টন টুর্নামেন্ট’ এর ফাইনালে এসআই রমাপ্রসাদ চক্রবর্ত্তী ও অনুজ কুমার দাশের জুটি চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সআপ হয়েছে
এসআই মহিবুর রহমান ও পুলিশ সদস্য শিপন সিংহের জুটি। গত রবিবার রাত ৭টার দিকে থানা ভবনের সামনে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল আউয়াল চৌধুরীর সভাপতিত্বে এবং এসআই তপন কামিত্ম দাশের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওসি (তদন্ত) অকিল উদ্দিন আহমদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন আনা, দপ্তর সম্পাদক মোঃ কয়েছ মিয়া, সদস্য কবির আহমদ, থানার এসআই সাইফুল আলম, মহিবুর রহমান, ফরিদ উদ্দিন, রতন লাল দেব, এএসআই আবুল হোসেন প্রমূখ।
বক্তারা বলেন, এধরণের আয়োজন পুলিশ সদস্যদের দেহ ও মনের সু্স্থতা এবং কাজের গতি বাড়াতে সহযোগীতা করবে এবং ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি পাবে। টুর্নামেন্ট আয়োজনের জন্য অফিসার ইনচার্জের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বক্তারা।
মাসব্যাপী টুর্নামেন্টের থানা পুলিশের মোট দশটি জুটি অংশ নেয়। টুর্নামেন্টে ৩য় স্থান অধিকার করে এসআই জাহাঙ্গীর আলম ও পুলিশ সদস্য মানিক মিয়ার জুটি।