Tuesday 26 May 2015

ওসমানীনগরে কুখ্যাত ডাকাত গ্রেফতার

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে ইউসুফ আলী নামের এক কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার গোয়ালাবাজার
ইউপির ভাগলপুর গ্রামের মৃত মনাফ উল্লার পুত্র। রবিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়, গত রবিবার দিনগত গভীর রাতে উপজেলার গোয়ালাবাজার ইউপির ভাগলপুর গ্রামের মৃত মনাফ উল্লার পুত্র কুখ্যাত ডাকাত ইউসুফ আলীর বাড়ী ঘেরাও করে পুলিশ। এসময় ডাকাত ইউসুফ আলী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর জন্য অভিনব কায়দায় চিৎকার করতে থাকে। তার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এলে পুলিশ দেখে সবাই শান্ত হয়। পরে উপস্থিত জনতার সহযোগিতায় ডাকাত ইউসুফকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে ওসমানীনগর থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে আদালতের মাধ্যমে ডাকাত ইউসুফকে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। তাকে গ্রেফতার করায় এলাকায় স্বস্তিবিরাজ করছে।
ওসমানীনগর থানার ওসি মুরসালিন ডাকাত গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত ইউসুফের বিরুদ্ধে ওসমানীনগর থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে ।